ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

র‌্যাব পরিচয়ে ডাকাতি, পাঁচজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

জেলা প্রতিনিধি | মানিকগঞ্জ | প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ০১ জুন ২০২৪

মানিকগঞ্জের সিংগাইরে র‌্যাব পরিচয়ে স্বর্ণ লুটের ঘটনায় সন্দেহভাজন পাঁচজনকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। শনিবার (১ জুন) সকালে উপজেলার জামসা বাজারে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, মিরাজুল শেখ (২৮), সম্রাট (২৮), আমিজুদ্দিন (৫০), ড্রাইভার জানিব (৬২) ও শামিম (৪৪)। এদের বাড়ি ফরিদপুর, পাবনা ও আশুলিয়া এলাকায়।

স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে দোহারের জয়পাড়া এলাকার স্বর্ণ ব্যবসায়ী সুমন হালদার প্রায় শত ভরি স্বর্ণ নিয়ে সিএনজি যোগে মানিকগঞ্জের সিংগাইরে যাচ্ছিলেন। পথে র‌্যাব লেখা স্টিাকারসহ একটি মাইক্রোবাস ও মোটরসাইকেল সিএনজির গতিরোধ করে। এরপর সুমনকে নামিয়ে মারধরের পর কালো কাপড় দিয়ে চোখ-হাত বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যান।

এ খবর ছড়িয়ে পড়লে উপজেলার জামসা বাজারে মাইক্রোবাসটি থামিয়ে পাঁচজনকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, আটকদের পরিচয় যাচাই-বাছাই ও জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

বিএম খোরশেদ/আরএইচ/জেআইএম