ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ময়মনসিংহ

মেলেনি নিহত নারীর পরিচয়, এখনো অচেতন শিশুটি

জেলা প্রতিনিধি | ময়মনসিংহ | প্রকাশিত: ০৯:১৮ পিএম, ৩০ মে ২০২৪

নেত্রকোনার পূর্বধলায় সড়কের পাশে পড়ে থাকা ৩০ বছর বয়সী অজ্ঞাত মৃত নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে এসময় তারপাশ থেকে উদ্ধার করা দুই বছর বয়সী অজ্ঞাত শিশুটিও অচেতন রয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুর আড়াইটা পর্যন্ত শিশুটির জ্ঞান ফিরে আসেনি বলে জাগো নিউজকে জানিয়েছেন হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. শামীউল আলম সিদ্দিকী শামীম।

বর্তমানে শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ৩৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তার দেখভাল করছেন ঘটনাস্থল কাছিয়াকান্দা গ্রামের ইউপি সদস্য রোস্তম আলী ও স্থানীয় বাসিন্দা সুজাত মিয়া।

শিশুটির তত্ত্বাবধানে থাকা এই চিকিৎসক আরও বলেন, আমরা শিশুটির প্রয়োজনীয় সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা করেছি। তার কোনো অস্ত্রপাচার প্রয়োজন নেই। সে এখন আগের চেয়ে ভালো আছে, হাত ও পা নাড়াচাড়া করছে। তবে এখনো তার জ্ঞান ফিরে না আসলেও শিশুটি এখন শঙ্কামুক্ত।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম বলেন, ওই নারীকে পূর্বপরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে তার ফিঙ্গারপ্রিন্ট না মেলায় পরিচয় শনাক্ত করা কঠিন হয়ে পড়েছে। তারপরও তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। একই সঙ্গে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলমান আছে।

তিনি আরও বলেন, পরিচয় না পাওয়ায় এখনো কোনো মামলা হয়নি। পরিচয় না পেলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/জেআইএম