ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাস্তায় নারীর মরদেহ, পাশেই মিললো দু’বছরের শিশু

জেলা প্রতিনিধি | নেত্রকোনা | প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২৯ মে ২০২৪

নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রামে আনুমানিক ২ বছরের জীবিত শিশুসহ অজ্ঞাত (৩০) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার (২৯ মে) ভোরে ওই উপজেলার কাছিয়াকান্দা গ্রামের ইসহাক মিয়া নামে এক ব্যক্তি ফজরের নামাজ পড়ে মাদরাসার পাশে তার মায়ের কবর জিয়ারত করতে যান। এ সময় এক শিশু ও অজ্ঞাত নারীকে কাঁচারাস্তার ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করে। এ সময় শিশুটিকে জীবিত পেয়ে তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে গ্রামবাসী এক নারী ও শিশুকে কাঁচা রাস্তার ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। জীবিত শিশু ও অজ্ঞাত পরিচয়হীন নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে শিশুটিকে তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত শিশুটিকে হাসপাতালে অক্সিজেন সরবরাহ করা হয়েছে এবং শিশুটি এখন সুস্থ আছে। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এইচ এম কামাল/এফএ/এমএস