ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নদীতে গোসলে নেমে বরের মৃত্যু

জেলা প্রতিনিধি | বরিশাল | প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২৫ মে ২০২৪

বরিশালের উজিরপুরে গায়ে হলুদের পর নদীতে গোসলে নেমে মিরাজুল ইসলাম আরিফ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৫ মে) দুপুর ৩টায় উপজেলার চতলবাড়ি বাজারের পাশে সন্ধ্যা নদী থেকে আরিফের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (২৪ মে) দুপুর সাড়ে ১২টার দিকে গোসলে নেমে নিখোঁজ হন আরিফ।

মৃত আরিফ গাজীপুরের কাশিমপুর থানার সুলতান মার্কেট এলাকার বাসিন্দা মো. মিন্টু খানের ছেলে। তিনি স্কয়ার টেক্সটাইলের গাড়ি চালক ছিলেন।

উপজেলার বড়কোটা ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম মৃধা জানান, আরিফ মামাতো বোনকে বিয়ের জন্য পরিবারসহ বৃহস্পতিবার (২৩ মে) রাতে উজিরপুরের গাববাড়ী এলাকায় আসেন। শুক্রবার সকাল ৯টার দিকে গাববাড়ী এলাকার মৃত নাসির উদ্দিনের মেয়ে নিপা আক্তারের সঙ্গে কাবিন হয় তার। এরপর বিয়ের আনুষ্ঠানিকতার শুরুতে গায়ে হলুদের আয়োজন করা হয়।

পরে দুপুরে দুই ভাইসহ আরিফ সন্ধ্যা নদীর চতলবাড়ি এলাকায় গোসল করতে নামেন। এসময় হঠাৎ প্রবল স্রোতে তারা ভেসে যান। স্থানীয়রা তার দুই ভাইকে উদ্ধার করলেও স্রোতের টানে ভেসে নিখোঁজ হন আরিফ। শনিবার দুপুর ৩টায় চতলবাড়ি বাজারের পাশে আরিফের মরদেহ ভেসে ওঠে।

উজিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) তৌহিদুজ্জামান জাগো নিউজকে জানান, দুপুর ৩টার দিকে আরিফের মরদেহ উদ্ধার করা হয়। তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শাওন খান/এনআইবি/জেআইএম