ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বগুড়ায় সেপটিক ট্যাংক পরিষ্কারে নেমে দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | বগুড়া | প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২৩ মে ২০২৪

বগুড়ার শাজাহানপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বড়ুয়া বাশফোড় (৪৫) ও লাঠিয়াল বাশফোড় (৪০) নামে দুজনের মৃত্যু হয়েছে।

মৃত বড়ুয়া বাশফোড় বগুড়া সদরের চকসুত্রাপুর হরিজন কলোনী এলাকার বাচুয়া বাশফোড়ের ছেলে এবং লাঠিয়াল বাশফোড় একই এলাকার ভাগিলাল বাশফোড়ের ছেলে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নাজমুল হোসেন নামে স্থানীয় একজন জানান, দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের আগরা মধ্যপাড়া গ্রামের মৃত উমর আলীর ছেলে সোহরাব আলী ওরফে কাবাদুলের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে যান তারা। প্রথমে একজন ট্যাংকির ভেতরে নামেন। নামার বেশ কিছু সময় পার হলেও কোনো সাড়া না পাওয়ায় অপরজনও নামেন। কিন্তু একপর্যায়ে কারো নড়াচড়া দেখতে না পেয়ে জনৈক হারুন নামে স্থানীয় এক ব্যক্তি ট্যাংকির ভেতরে নামার চেষ্টা করেন। কিছু দূর নামার পর ওই দুজনকে নিস্তেজ অবস্থায় দেখতে পান। ততক্ষণে হারুনও অজ্ঞান হওয়ার উপক্রম হলে দ্রুত উপরে উঠে আসেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মৃত অবস্থায় তাদের উদ্ধার করে।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সেপটি ট্যাংকের বিশাক্ত গ্যাসে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এএইচ/জেআইএম