ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মোবাইল চুরির অভিযোগে নারীকে বেঁধে নির্যাতন

জেলা প্রতিনিধি | পঞ্চগড় | প্রকাশিত: ১০:০০ এএম, ১১ মে ২০২৪

পঞ্চগড়ে মোবাইল চুরির অভিযোগে এক নারীর কোমরে রশি বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৯ মে) সকালে বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের জেমজুট বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোবাইলে ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, একটি ভ্যান গাড়িতে এক নারীর সঙ্গে তর্কে জড়িয়েছেন কয়েকজন নারী। এর মাঝে এক ব্যক্তি ওই নারীকে রশি দিয়ে বেঁধে রাখছেন। আর তা দাঁড়িয়ে উপভোগ করছেন উৎসুক জনতা।

স্থানীয় ওষুধ ব্যবসায়ী হাবিবুল্লাহ বলেন, আমি দেখতে পাই ওই নারীকে ৮-১০ জন নারী আক্রমণ করছেন। তাদের কাছে জানতে গেলে বলেন মোবাইল চুরি করেছে। বিষয়টি আমার কাছেও খুব খারাপ লেগেছে। তাই মোবাইলে ভিডিও রেকর্ড করি।

নির্যাতনের শিকার নারী বলেন, আমি ওই এলাকায় দাদির বাড়িতে গিয়েছিলাম। দাদি আমাকে কথা বলার জন্য মোবাইলটি দিয়েছিলেন। আমি মোবাইলসহ বাড়ি চলে আসি। এর মাঝে বাজারে এসে গ্রামের লোকজনসহ সবাই আমাকে চোর বলে মারধর করে বেঁধে বাড়িতে নিয়ে আসেন।

ওই নারীর মা জানান, মোবাইলের মাধ্যমে জানতে পারি মেয়ে মোবাইল চুরি করে নিয়ে এসেছে। আমরা বলেছি সে যদি নিয়ে আসে তাহলে মোবাইল ফেরত দেবো, না হয় নতুন কিনে দেবো। কিন্তু তারা তাকে বেঁধে মারধর করে বাড়িতে নিয়ে আসে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, বিষয়টি আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অবগত হয়েছি। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। এরপরও বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

সফিকুল আলম/এফএ/এমএস