ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাঁপাইনবাবগঞ্জ

দুই বংশের রেষারেষিতে নিহত নুহুর বাড়িতে শোকের মাতম

জেলা প্রতিনিধি | চাঁপাইনবাবগঞ্জ | প্রকাশিত: ০৯:১১ পিএম, ২১ এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত নুহু আলীর (৪২) বাড়িতে চলছে শোকের মাতম। ছয় সন্তান নিয়ে অঝোরে কাঁদছেন তার স্ত্রী সায়েমা খাতুন। পাশে অবাক দৃষ্টিতে তাকিয়ে তার বৃদ্ধা মা এলেনুর বেগম।

রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মনাকষা ইউনিয়নের ঠুঠাপাড়ায় নুহু আলীর বাড়িতে গিয়ে এ চিত্র দেখা যায়।

নুহুর প্রতিবেশী আক্তারী বেগম বলেন, গত বুধবার দুপুরে স্থানীয় ঠুঠা বংশ ও মিস্ত্রি বংশের লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় মাঠে কাজ করছিলেন নুহু আলী। ক্ষেত থেকে বাড়ি ফেরার পথে মিস্ত্রি বংশের লোকজন নুহু আলীকে কুপিয়ে একটি আম বাগানে ফেলে যান। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। শনিবার দুপুরে তার মৃত্যু হয়।

নুহু আলীর স্ত্রী সায়েমা খাতুন জাগো নিউজে বলেন, আমার স্বামী কোনো ধরনের ঝামেলায় উপস্থিত ছিলেন না। বিষয়টি তিনি জানতেনই না। তার বংশের কিছু মানুষের সঙ্গে বাগবিতণ্ডা হয়েছিল স্থানীয় সমীর মেম্বারের লোকজনের সঙ্গে। আমার স্বামী ক্ষেতে কাজ করে আসার সময় সমীর মেম্বারের লোকজন তাকে নির্মমভাবে কুপিতে হত্যা করে। আমি এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

নুহু আলীর মা এলেনুর বেগম বলেন, আমার ছেলে সহজ-সরল প্রকৃতির। বংশীয় ঝামেলার তাকে প্রাণ দিতে হলো। এখন আমরা কোথায় যাব। আমি যে সইতে পারছি না। আমার সংসার কীভাবে চলবে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জান হোসেন বলেন, এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে ৪০ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। ছয়জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সোহান মাহমুদ/আরএইচ/জিকেএস