ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কলেজছাত্রীকে সরকারি কর্মকর্তার কুপ্রস্তাব, অডিও ভাইরাল

উপজেলা প্রতিনিধি | ঈশ্বরদী (পাবনা) | প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ০১ এপ্রিল ২০২৪

পাবনার ঈশ্বরদী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোরশেদ আহমেদের (৫৮) বিরুদ্ধে কলেজছাত্রীকে কুপ্রস্তাব ও চাকরির প্রলোভন দেখানোর অডিও রেকর্ড ভাইরাল হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রী পাবনা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, সম্প্রতি ওই কলেজছাত্রী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের সামনে উপজেলা নির্বাচন অফিসে ভোটার আইডি কার্ডের ফরম জমা দিতে যান। এসময় যুব উন্নয়ন কর্মকর্তা তাকে কৌশলে ডেকে তার অফিসে নিয়ে যান। একপর্যায়ে চাকরি দেওয়ার কথা বলে তার মোবাইল নম্বর নেন। এরপর থেকে বিভিন্ন সময় মোবাইলে তার সঙ্গে কথা বলতে থাকেন। একপর্যায়ে তাকে চাকরির প্রলোভন, নগদ টাকা ও উপহার দেওয়ার কথা বলে বাসায় নিয়ে সময় কাটানোর প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে নানাভাবে হয়রানি করা হয়।

ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দিয়েছি। যুব উন্নয়ন কর্মকর্তা মোরশেদ আহমেদ স্থানীয় নেতৃত্বস্থানীয় লোকজনের মাধ্যমে বিষয়টি মীমাংসার প্রস্তুাব দিচ্ছেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) এবিএম মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, পাবনা পুলিশ সুপার কার্যালয়ে এক তরুণী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছিলেন। সে অভিযোগ আমাদের হাতে পৌঁছেছে। অভিযোগের বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত ঈশ্বরদী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোরশেদ আহমেদ বলেন, পুলিশের কাছে দেওয়া অভিযোগ সত্য নয়। ওই মেয়ের সঙ্গে আমার সুসম্পর্ক ছিল। মাঝেমধ্যে মোবাইলে কথা হতো। পুলিশকে অভিযোগ দেওয়ার পর স্থানীয় নেতা ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে মেয়েটির পরিবারের সঙ্গে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

অডিও রেকর্ডিংয়ের বিষয়ে তিনি বলেন, এসব কিছু না। কথাবার্তা তো মেয়েটির সঙ্গে হতো।

শেখ মহসীন/এসআর/এমএস