ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাতক্ষীরায় ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেলো কৃষকের

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০৬:০৩ এএম, ০১ এপ্রিল ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় ধানক্ষেতে পেতে রাখা ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোলাম রসুল (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

রোববার (৩১ মার্চ) বিকেলে দেবহাটা উপজেলার চাঁদপুর গ্রামের ধোপারঘের বিলে এ ঘটনা ঘটে। নিহত গোলাম রসুল উপজেলার চাঁদপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে।

নিহতের স্বজনরা জানান, গত কয়েক বছর ধরে বাড়ির পাশে ধোপারঘের বিলে মাছের ঘের ও ধানচাষ করতেন গোলাম রসুল। সম্প্রতি ইঁদুরের উপদ্রব বেড়ে যাওয়ায় শনিবার ধানক্ষেতের চারপাশে বৈদ্যুতিক লাইনের তার বিছিয়ে ফাঁদ পাতেন। প্রতিদিনের মতো রোববার দুপুরে ধানক্ষেতে যান গোলাম রসুল। সে সময় লোডশেডিং চলায় মেইন সুইচ বন্ধ না করেই আগের দিন ধানক্ষেতের চারপাশে পেতে রাখা বৈদ্যুতিক ফাঁদের তার তুলছিলেন। একপর্যায়ে বিদ্যুৎ চলে আসায় বিদ্যুতায়িত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন গোলাম রসুল। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মাহমুদ হোসেন জাগো নিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আহসানুর রহমান রাজীব/কেএসআর