ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নারীর হাতে ‘সুজি’র প্যাকেট ধরিয়ে স্বর্ণালঙ্কার নিয়ে উধাও প্রতারক

জেলা প্রতিনিধি | মাদারীপুর | প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৯ মার্চ ২০২৪

মাদারীপুরের শিবচরে একটি প্যাকেট (সুজির মতো দেখতে) হাতে ধরিয়ে দিয়ে রোজিনা আক্তার (২৯) নামের এক নারীর কাছ থেকে কৌশলে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইলফোন হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে শিবচর পৌর মার্কেটে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, দুপুরের দিকে রোজিনা আক্তার শিবচর সদর রাস্তা দিয়ে পৌর মার্কেটের দিকে যাচ্ছিলেন। পৌর মার্কেটের কাছাকাছি পৌঁছালে দুজন এসে তার গতিরোধ করেন। এসময় প্রতারকরা তার নাম-পরিচয় জানতে চান। তারা ওই নারীর সঙ্গে হাঁটতে হাঁটতে পৌর মার্কেটের নিচে আসেন। এসময় ওই দুই ব্যক্তির হাতে থাকা প্যাকেট ওই নারীর হাতে দিলে তিনি অস্বাভাবিক আচরণ করতে থাকেন। সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা এবং মোবাইলফোন তুলে দেন প্রতারকদের হাতে। প্রতারকচক্র পালিয়ে যাওয়ার কিছুক্ষণ পর জ্ঞান ফিরে আসে রোজিনা আক্তারের।

ভুক্তভোগী রোজিনা আক্তার বলেন, ‘সুজির প্যাকেটের মতো একটি প্যাকেট অনেকটা জোর করে আমার হাতে ধরিয়ে দেয় দুজন। তখন আমার স্বাভাবিক সেন্স হারিয়ে যায়। পরে দেখি আমার একজোড়া কানের দুল, সোনার চেইন, নগদ ১১ হাজার টাকা ও মোবাইল নিয়ে গেছে।’

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। প্যাকেট দেখিয়ে ওই নারীকে কোনো কিছুর লোভে ফেলে প্রতারকচক্র এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আয়শা সিদ্দিকা আকাশী/এসআর/এএসএম