ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চাঁদপুরে ব্যাংকের ছাদ থেকে নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি | চাঁদপুর | প্রকাশিত: ০৫:২৯ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

চাঁদপুরে মতলব উত্তরের গজরা বাজারে কৃষি ব্যাংক ভবনের ছাদ থেকে হাত-পা বাঁধা অবস্থায় শাহাদাত হোসেন সাজ্জাদ (২০) নামে এক নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এর আগে সকালে কৃষি ব্যাংকের ছাদের পিলারের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় সাজ্জাদের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় ব্যাংক কর্তৃপক্ষ।

শাহাদাত উপজেলার গজরা ইউনিয়নের গজরা গ্রামের প্রধানিয়া বাড়ির ছামাদ প্রধানিয়ার ছেলে। গত দুই মাস আগে কৃষি ব্যাংক ওই শাখায় নৈশপ্রহরী হিসেবে যোগদান করেন।

শাহাদাতের ফুফু রহিমা বেগম ওই ব্যাংকে রান্না-বান্নার কাজ করেন। তিনি জানান, ডিউটি শেষে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন সকালে তাকে খুঁজতে থাকে। পরে ব্যাংকের ছাদে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পায়।

মা শিরিন বেগম জানান, দুই মাস হলো ব্যাংকে চাকরি করছে। মাত্র এক মাসের বেতন পেলো। প্রতিদিন বিকেলে বাড়ি থেকে ব্যাংকে আসে, রাতে ডিউটি শেষে সকালে বাসায় যায়। আজ সকাল ৮টায় বাড়িতে না যাওয়ায় আমি নিজে ব্যাংকে আসি। এসে দেখি ব্যাংকের সব দরজায় তালা। পরে চলে যাই। মনে করেছি কোনো দোকানে নাস্তা খেতে গেছে। আমার ছেলের কোনো শত্রু নেই। ছেলে হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

কৃষি ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা শিমুল জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া এ বিষয়ে কোনো কথা বলতে পারবো না।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শরীফুল ইসলাম/এএইচ/জেআইএম