ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চুয়াডাঙ্গায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি | চুয়াডাঙ্গা | প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় মাদক মামলায় আমিনুল ইসলাম (৩৮) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টায় চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি আমিনুল ইসলাম চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার সুলতানপুরের হক মোহাম্মদের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৮ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল দামুড়হুদা উপজেলার দর্শনার সুলতানপুর বসতিপাড়ার মাথাভাঙ্গা নদীর পাড়ে টিপু ডাক্তারের বাঁশঝাড়ের নিচে অভিযান চালায়। অভিযানে আমিনুল ইসলামকে ২৩৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ।

এ ঘটনায় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী বাদী হয়ে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। পরে তিনি মামলার তদন্ত শেষ ২০১৫ সালের ১২ জানুয়ারি আমিনুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

এ বিষয়ে আদালতের পিপি অ্যাডভোকেট বেলাল হোসেন জাগো নিউজকে বলেন, মামালার ছয় সাক্ষীর মধ্যে পাঁচজনের সাক্ষ্যগ্রহণ শেষে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক ওই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেন আদালত।

হুসাইন মালিক/এনআইবি/জিকেএস