ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সভাপতি করিম, সম্পাদক সৌমিত্র

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ১০:৪১ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

রাজবাড়ী জেলা প্রেসক্লাবের দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় ভোরের ডাকের জেলা প্রতিনিধি করিম ইসহাককে সভাপতি ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দনকে সাধারণ সম্পাদক করে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠিত হয়।

কমিটির অন্যরা হলেন, সহসভাপতি আহসান হাবীব (এনটিভি/ইউএনবি) ও রফিকুল ইসলাম (আমাদের সময়, গোয়ালন্দ প্রতিনিধি), যুগ্ম সম্পাদক সুমন বিশ্বাস (চ্যানেল ২৪) ও শামিম রেজা (ইনডিপেনডেন্ট টেলিভিশন ), সাংগঠনিক সম্পাদক ফকীর জাহিদুল ইসলাম রুমন (সম্পাদক স্থানীয় দৈনিক আমাদের রাজবাড়ী), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাহাত হোসেন ফারুক (বিবিসি ক্রাইম.কম), অর্থ ও দপ্তর সম্পাদক রবিউল রবি (রাইজিং বিডি)। এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন শফিকুল ইসলাম শামীম (জনকণ্ঠ), গণেশ পাল (কালের কণ্ঠ, গোয়ালন্দ প্রতিনিধি ), এসএম রাসেল কবীর (এশিয়ান টেলিভিশন, জেলা প্রতিনিধি ), শাহীন রেজা(চ্যানেল এস) ও হাসিনা আক্তার।

এর আগে রাজবাড়ী জেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দ্বি-বার্ষিক সাধারণ সভায় ভারপ্রাপ্ত সভাপতি করিম ইসহাকের সভাপতিত্বে সভা শুরু হয়। সভার শুরুতে ক্লাবের আয়-ব্যয়ের নীরিক্ষা প্রতিবেদন উপস্থাপন করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র শীল চন্দন। পরে আলোচনা সভা শেষে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সব সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়।

রুবেলুর রহমান/এফএ/জিকেএস