ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জুসে ঘুমের ওষুধ মিশিয়ে দুই ছেলেকে নিয়ে খেলেন বাবা

জেলা প্রতিনিধি | নড়াইল | প্রকাশিত: ০২:৪২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

নড়াইলের কালিয়া উপজেলায় স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যাওয়ায় দুই সন্তানকে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক ব্যক্তি।

রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জোকা গ্রামে এ ঘটনা ঘটে। কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক পার্থ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

আত্মহত্যার চেষ্টাকারী রোমান মোল্যা (৩৫) উপজেলার জোকা গ্রামের শওকত মোল্যার ছেলে। এ ঘটনায় অসুস্থ রয়েছে তার দুই ছেলে লামিম মোল্যা (৯) ও সোবহান মোল্যা (১২)।

জানা গেছে, রোমানের স্ত্রী লতা বেগম রোববার সকালে রাগারাগি করে তার বাবার বাড়ি চলে যান। পরে তার স্ত্রী সন্ধ্যা পর্যন্ত বাড়ি ফিরে না আসায় রাতে অভিমানে জুসের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দুই ছেলেকে পান করান এবং নিজে পান করেন। পরে তারা অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পার্থ বিশ্বাস বলেন, ওই তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাফিজুল নিলু/এফএ/জেআইএম