ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

তনু হত্যা তদন্তে কুমিল্লায় সিআইডির উচ্চ পর্যায়ের টিম

প্রকাশিত: ০৯:০৬ এএম, ০৭ এপ্রিল ২০১৬

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যা মামলা তদন্তে সহায়তা করতে তদন্ত সহায়ক দলের প্রধান সিআইডি ঢাকার সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহ্হার আখন্দের নেতৃত্বে সিআইডির উচ্চ পর্যায়ের একটি টিম আবারো কুমিল্লায় গিয়েছে। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সিআইডির টিমটি কুমিল্লা সিআইডি অফিসে বৈঠক শুরু করে। এ টিম কুমিল্লায় অবস্থান করে মামলার কার্যক্রম তদারকীসহ পরবর্তী কর্মপন্থা ঠিক করবে বলে সিআইডির সূত্র জানিয়েছে।

কুমিল্লা সিআইডির সিনিয়র পুলিশ সুপার ড. নাজমুল করিম খান জাগো নিউজকে জানান, মামলার তদন্তে সহায়তা করতে আমরা এক সঙ্গে কাজ করছি, তাই ঢাকা থেকে উচ্চ পর্যায়ের এ টিম এসেছে, এর বেশি কিছু মন্তব্য করা সম্ভব নয়।

উল্লেখ্য, গত ২০ মার্চ তনু হত্যাকাণ্ডের পর পুলিশ ও ডিবির হাত বদল হয়ে মামলাটি বর্তমানে তদন্ত করছে কুমিল্লা সিআইডির পরিদর্শক গাজী মো. ইব্রাহিম। ৩০ মার্চ সিআইডি ঢাকার সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহ্হার আখন্দকে প্রধান করে ৬ সদস্যের একটি তদন্ত সহায়ক কমিটি গঠন করা হয়। এর আগে মামলার তদারকী করতে সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহ্হার আখন্দের নেতৃত্বে উচ্চ পর্যায়ের এ দলটি গত শনিবার ও রবিবার সেনানিবাস এলাকায় তনুর মরদেহ উদ্ধারের স্থানসহ বিভিন্ন স্থান পরিদর্শন করে। এসময় এ দলটি তনুর মা-বাবা, ডাক্তার ও নার্সসহ কিছু লোককে জিজ্ঞাসাবাদ করে।

কামাল উদ্দিন/এফএ/পিআর