ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জানুয়ারি থেকে মে পরিস্থিতি খারাপ হবে: শামীম ওসমান

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৭:০৩ পিএম, ১৫ জানুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশের প্রতি কুদৃষ্টি আছে। জানুয়ারি থেকে মে মাস পরিস্থিতি খারাপ হবে। না খাইয়ে মারার চেষ্টা হবে। তবে আমি বিশ্বাস করি, শয়তান যেমন আল্লাহর সঙ্গে পারে না, ওরাও শেখ হাসিনার সঙ্গে পারবে না। কারণ তার ওপর আল্লাহর রহমত আছে।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জে নির্বাচনী পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ‘আমি ৪০-৪২ শতাংশ ভোট আশা করেছিলাম। সেখানে ৩২ শতাংশ ভোট পড়েছে। বাকি ভোট পড়েনি নাকি পড়তে দেওয়া হয়নি? আমি পুলিশ সুপারকে ধন্যবাদ জানাই। নয়তো আমার কর্মীরা উত্তেজিত হয়ে পড়তো। নারায়ণগঞ্জের কর্মীরা উত্তেজিত হলে পুরো বাংলাদেশও থামাতে পারে না। নবম ডিভিশনের ফোর্স ২৫ দিন বাড়ি ঘেরাও করে রেখেছিল। আমাকে টাচ করতে পারেনি।’

তিনি বলেন, ‘অনেক পোশাকওয়ালা মানুষ বলেছে, ভোট স্লো করেন। তারা জানে না এখানে সব এজেন্সির বাইরে আরেকটা এজেন্সি কাজ করে। শেখ হাসিনার এজেন্সি আছে। তারা বোঝে না শামীম ওসমান আলাদা চিজ হ্যায়।’

‘সারাদেশে নির্বাচন এলেই বলে টাকা দেন টাকা দেন। আমার এলাকায় আমি পোস্টার ছাপিয়েছি। এর পরেই বিভিন্ন ওয়ার্ডে দেখি পোস্টার ছাপানো হয়ে গেছে। এর চেয়ে বেশি চাওয়া পাওয়া আমার কিছু নেই’, যোগ করেন শামীম ওসমান।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজি ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি প্রমুখ।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এএসএম