ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় ছিন্নমূল মানুষের মধ্যে সরকারি কম্বল বিতরণ

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ০৬:০১ এএম, ১০ জানুয়ারি ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় তিন শতাধিক ছিন্নমূল মানুষের মধ্যে সরকারি কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে তিনি রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে এসব কম্বল বিতরণ করেন।

রাত সাড়ে ৯টার দিকে জেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে হাজির হন জেলা প্রশাসক। পরে একে একে শারীরিক প্রতিবন্ধী, বৃদ্ধ, অসহায় ও ছিন্নমূল সাধারণ মানুষের মধ্যে কম্বল তুলে দেন। এসময় তিনি নিজ হাতে শারীরিক প্রতিবন্ধী ও বৃদ্ধদের শরীরে কম্বল জড়িয়ে দেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, প্রচণ্ড শীত পড়েছে। সাধারণ মানুষ এই শীতে অনেকটা বিপর্যস্ত। গরিব, অসহায় ও ছিন্নমূল তিন শতাধিক মানুষের মধ্যে সরকারিভাবে এই কম্বল আমরা বিতরণ করেছি। তারা যেন শীত থেকে পরিত্রাণ পেতে পারেন। এছাড়াও জেলা প্রশাসন থেকে শারীরিক প্রতিবন্ধী, অন্ধ বা বধির ও নিম্ন আয়ের সাধারণ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হবে।

কম্বল বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম শেখ, সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মাহবুব আলম প্রমুখ।

আবুল হাসনাত মো. রাফি/কেএসআর