ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নৌকা রেখে ট্রাকে উঠলেন সাদিক অনুসারীরা

জেলা প্রতিনিধি | বরিশাল | প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সিটি-সদর) আসনে সদ্য বাতিল হওয়া ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর অনুসারীরা নৌকা রেখে ট্রাক প্রতীকের সালাউদ্দিন রিপনকে সমর্থন করেছেন। সাদিক আবদুল্লাহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) বিকেলে নগরীর বিএম স্কুলমাঠে স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের উঠান বৈঠকে হাত মিলিয়ে সমর্থন করেন সাদিক অনুসারী মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ।

বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে না পাওয়া প্রবীণ আওয়ামী লীগ নেতা মাহবুবউদ্দিন আহমেদ (বীর বিক্রম)। তিনি বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগসহ নেতাকর্মীদের উপস্থিতিতে এ উদ্যান উদ্বেলিত।

এসময় তিনি আগামী ৭ জানুয়ারি ট্রাক প্রতীকে সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সহায়তা চান।

নৌকা রেখে ট্রাকে উঠলেন সাদিক অনুসারীরা

সঞ্চালক সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শাহনেওয়াজ শাহীন বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাদের ডাকেননি। তিনি চেয়েছিলেন অটোপাস। সেই অটোপাস করতে দেওয়া হবে না জানিয়ে সবাইকে ট্রাক প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপন বলেন, প্রতিনিয়ত আমার প্রচারে বাধা দেওয়া হয়েছে। কর্মীদের ওপর হামলা করেছে। কিন্তু এ মুহূর্ত থেকে বরিশালে এটা আর হবে না।

নৌকা রেখে ট্রাকে উঠলেন সাদিক অনুসারীরা

‘৭ জানুয়ারি সকাল ৭টা থেকে বরিশাল-৫ আসনের কেন্দ্র হবে জনগণের’ মন্তব্য করে তিনি বলেন, ২৭ বছরে এখানে বরিশালের কেউ প্রার্থী হননি। পাঁচ বছরে যিনি এমপি (আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদ ফারুক শামীম) ছিলেন তিনি বরগুনার লোক। তিনি মনোনয়ন পেয়ে মুক্তিযুদ্ধের শক্তির কোনো নেতাকর্মীর সঙ্গে দেখা করেননি।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন সাদিক আবদুল্লাহ অনুসারী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নঈমুল হোসেন লিটু, অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, আওয়ামী লীগ নেতা আরিফিন মোল্লা, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, মহানগর মহিলা আওয়ামী লীগ নেত্রী নিগার সুলতানা হনুফা, মহানগর শ্রমিক লীগের সভাপতি পরিমল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক রইজ আহম্মেদ মান্না, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজীব খান, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মাইনুল ইসলাম প্রমুখ।

শাওন খান/এসআর/জেআইএম