ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুমিল্লায় পায়ের রগ কেটে যুবককে হত্যা

জেলা প্রতিনিধি | কুমিল্লা | প্রকাশিত: ০৭:৪১ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪

কুমিল্লার তিতাসে পায়ের রগ কেটে মো. মাসুম (২৮) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৩ জানুয়ারি) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মাসুম তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নারান্দিয়া চকের বাড়ির মৃত মহরম আলীর ছেলে।

নিহতের মা মাসুদা বেগম বলেন, “বুধবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হয় মাসুম। আসরের নামাজের পর মোবাইল ফোনে কল দিয়ে বিকাশে ৫০ হাজার টাকা নেয় সে। সন্ধ্যা হয়ে গেলে আমার মেয়ে ফোন দিয়ে মাসুমকে বাড়িতে আসতে বলে। এসময় ফোনের ওই প্রান্ত থেকে একজন বলেন, আপনার ভাই কালকে আসবে। রাত ৯টার দিকে খবর পাই আমার ছেলে দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে।”

তিনি আরও বলেন, ‘দ্রুত সেখানে গিয়ে দেখি মাসুমের সারা শরীরে নির্যাতনের দাগ এবং পায়ের রগ কাটা। পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা নেওয়ার পথে ১১টার দিকে সে মারা যায়। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস জাগো নিউজকে বলেন, নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, দাউদকান্দি উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা একাধিক হত্যা মামলার আসামি শুক্কুর আলীর সঙ্গে টাকা-পয়সার লেনদেন ছিল মাসুমের। এছাড়া ভিকটিম মৃত্যুর আগে ভিডিওতে বলে গেছে কারা তাকে মারধর করেছেন। অভিযুক্তদের আটক করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

জাহিদ পাটোয়ারী/এসআর/জেআইএম