ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চলন্তবাসে পোশাককর্মী গণধর্ষণ : বাসচালকের স্বীকারোক্তি

প্রকাশিত: ১১:২৫ এএম, ০৫ এপ্রিল ২০১৬

টাঙ্গাইলের ধনবাড়ীতে চলন্তবাসে পোশককর্মীকে গণধর্ষণের ঘটনায় বাসচালক হাবিবুর রহমান নয়ন (৩৪) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

স্বীকারোক্তির পর আদালত ধর্ষণ মামলার প্রধান আসামি বাসচালক হাবিবুর রহমান নয়নকে জেলহাজতে পাঠানো হয়েছে।

ধনবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামলার তদন্তকারী কর্মকর্তা খান হাসান মোস্তফা জানান, পোশাককর্মী ধর্ষণের ঘটনায় জড়িত বিনিময় পরিবহনের বাসচালকসহ দুই হেলপার গ্রেফতার হয়। এদের মধ্যে বাসের এক হেলপার আবদুল খালেক ভুট্ট ইতিমধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গত সোমবার অপর হেলপার ধনবাড়ী উপজেলার নিজবর্ণি গ্রামের মোতালেবের ছেলে রেজাউল করিম জুয়েলও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মঙ্গলবার বিকেল ৩টা থেকে ৪ পর্যন্ত বাসচালক হাবিবুর রহমান নয়ন টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিশিয়াল হামিদুল ইসলামের আদালতে এ ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

তার জবানবন্দিতে উল্লেখ করা হয়, শুক্রবার ভোরে ধনবাড়ী থেকে বিনিময় পরিবহনের একটি বাসে এক পোশাককর্মী যাত্রী হয়ে ওঠে। তাকে একা পেয়ে তারা তিনজন ধর্ষণ করে। এ ঘটনায় ধনবাড়ী থানায় শুক্রবার মামলা দায়েরের পর তিনজনকে গ্রেফতার করা হয়।

এআরএ/এবিএস