ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফরিদপুর-৪

নিক্সন চৌধুরীর টাকা দেওয়ার ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২৮ ডিসেম্বর ২০২৩

ফরিদপুর-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর একটি নির্বাচনী সভা থেকে টাকা দেওয়ার ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটি পরে ভাইরাইল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, বক্তব্যের শেষের দিকে নিক্সন চৌধুরী বলছেন, আগামী শনিবার আলগীতে আপনারা একটা বড় শোডাউন করবেন। কিন্তু নির্বাচনের আচরণবিধির জন্য আমরা আপনাদের কিছু বলতে পারতেছি না। তবে আপনারা খিচুড়ি খাবেন সে ব্যবস্থা করে দিতে পারি। এ কথা বলার পরে নিক্সন চৌধুরী তার পাশে দাঁড়ানো এক ব্যক্তির হাতে থাকা পকেট থেকে নগদ টাকা বের করে তার হাতে দেন।

জানা গেছে, বৃহস্পতিবার (২৮ ডিসেম্বে) দুপুর সাড়ে ১২টার দিকে ভাঙ্গা থানার পাশে কলেজ পাড়ে নিক্সন চৌধুরী এ সভায় বক্তব্য দেন। এসময় তার পাশে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব উপস্থিত ছিলেন।

নিক্সন চৌধুরীর টাকা দেওয়ার ভিডিও ভাইরাল

এ বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক ও নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার বলেন, বিষয়টি জানা নেই। তবে তথ্য প্রমাণসহ কেউ অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, প্রার্থী বা তার লোক কোনোভাবেই প্রকাশ্যে বা গোপনে কাউকে টাকা দিতে পারে না। এটা শাস্তিযোগ্য অপরাধ হিসেবে বিবেচিত হবে।

এন কে বি নয়ন/এএইচ/জেআইএম