ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

দেশের উন্নয়নে নৌকার বিকল্প নেই: কবির বিন আনোয়ার

জেলা প্রতিনিধি | সিরাজগঞ্জ | প্রকাশিত: ১০:০০ পিএম, ২১ ডিসেম্বর ২০২৩

শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন উচ্চ মর্যাদাশীল দেশ। তাই এ দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে রোড টু স্মাট বাংলাদেশ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট প্রার্থনা কর্মী (ক্যাম্পেইনার) প্রশিক্ষণ ও কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রোড টু স্মার্ট বাংলাদেশের প্রধান সমন্বয়কারী কবির বিন আনোয়ার তার বক্তব্যে আরও বলেন, ‌‘বিএনপি-জামায়াতের আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি। এজন্য তারা জনগণের ভোটের রায়কে ভয় পায়। এ ভয়েই তারা দ্বাদশ সংসদ নির্বাচন বয়কট করে ষড়যন্ত্রের খেলায় মেতেছে।’

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে আনার বিষয়ে গুরুত্ব তুলে ধরে বলেন, এবার নৌকা মার্কায় ভোট বেশি হলে কাজীপুরবাসী হয়তো প্রধানমন্ত্রীর কাছ থেকে মন্ত্রীও উপহার পেতে পারেন।

কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও রোড টু স্মার্ট বাংলাদেশের সিরাজগঞ্জ জেলা শাখার সমন্বয়কারী আরিফুল ইসলাম।

এম এ মালেক/এসআর