ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

চেকপোস্টের পাশে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই

জেলা প্রতিনিধি | নাটোর | প্রকাশিত: ০৬:১৮ পিএম, ০২ ডিসেম্বর ২০২৩

নাটোরের বড়াইগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে শাহিন আলী (৩৩) নামে এক মাছ ব্যবসায়ীর দুই লাখ ত্রিশ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার (২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের ৫ মিটার পূর্বদিকে বনপাড়া হাইওয়ে থানা পুলিশের তল্লাশী চৌকি রয়েছে।

মাছ ব্যবসায়ী শাহীন রাজশাহীর মতিহার থানার বামনশিখর গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে।

ক্ষতিগ্রস্ত শাহিন আলী বলেন, এলাকার বিভিন্ন পুকুর থেকে মাছ কিনে সিরাজগঞ্জ রোডে বিক্রি করে একটি পিকআপে (ঢাকা মেট্রো-ন (১৯-৫৬৭৬) করে বাড়ি ফিরছিলাম। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে কালো রঙের পালসার মোটরসাইকেলে ২ জন লোক এসে পুলিশের সংকেত বাতি উঠিয়ে আমাদের ট্রাক থামাতে বলেন। চালক ট্রাক থামালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি তল্লাশি করা শুরু করেন। তল্লাশির সময় ট্রাকের ভেতরে রাখা দুই লাখ ৩০ হাজার টাকা চালক নিজের কাছে নেন। তখন ছিনতাইকারীদের একজন চালকের গলায় ছুরি ধরে টাকা নিয়ে পূর্ব দিকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান।

ট্রাকের চালক কোরবান আলী বলেন, ঘটনাস্থলের কয়েক মিটার দূরে হাইওয়ে পুলিশের তল্লাশি টিম ছিল। তাদের সামনেই এমন ঘটনা ঘটলো। তাহলে পুলিশের তল্লাশি চৌকি দিয়ে কী লাভ?

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, দুপুরে খাওয়ার জন্য চেকপোস্টে পুলিশ ছিল না। এই সুযোগে এই ঘটনা ঘটানো হয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ছিনতাইকারীদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

রেজাউল করিম রেজা/এফএ/এএসএম