ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সংসদ নির্বাচন অংশ নিতে পদত্যাগ করলেন মির্জাপুর উপজেলা চেয়ারম্যান

জেলা প্রতিনিধি | টাঙ্গাইল | প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য পদত্যাগ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।

সোমবার (২৭ নভেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি। সচিব পদত্যাগপত্রটি গ্রহণ করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগ মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন জাগো নিউজকে স্থানীয় সরকার মন্ত্রণালয় বরাবর চেয়ারম্যানের পদত্যাগপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন: নৌকা না পেয়ে স্বতন্ত্রপ্রার্থী হচ্ছেন জাফর

মীর এনায়েত হোসেন মন্টু বলেন, আমি জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে স্বতন্ত্র নির্বাচন করার জন্য উপজেলা চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়িয়েছি। যেকোনো নির্বাচনে অংশ নিতে হলে নির্বাচন কমিশনের আইন অনুযায়ী বর্তমান পদ ছাড়তে হয়। জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি।

তিনি আরও বলেন, গোড়াই ইউনিয়ন পরিষদের (ইউপি) পাঁচবার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। এরপর উপজেলা পরিষদে পরপর তিনবার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। এলাকার উন্নয়নের জন্য জনগণের ভালোবাসায় সিক্ত হয়ে সংসদ নির্বাচনে অংশ নিতে চাই। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মির্জাপুর উপজেলাবাসী স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিবে। বিপুল ভোটের ব্যবধানে আমি নির্বাচিত হব।

 

আরিফ উর রহমান টগর/জেএস/জিকেএস