ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দেওয়া শান্তা পাস করেছে

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

ফরিদপুরের আলফাডাঙ্গায় বাবার মরদেহ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া শান্তা ইসলাম ৩ দশমিক ২৫ পেয়ে কৃতকার্য হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। শান্তা ইসলাম উপজেলার টগরবন্দ ইউনিয়নের পানাইল এলাকার বাসিন্দা মৃত মাহামুদ শেখের মেয়ে। সে আলফাডাঙ্গা আদর্শ ডিগ্রি কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী। এবার আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয় সে।

এ ব্যাপারে শান্তা ইসলাম জানায়, আমি বাবাকে খুব সম্মান ও ভালোবাসতাম। তাই তার নির্দেশনা মোতাবেক মনোযোগ দিয়ে লেখাপড়া করতাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি বাবার স্বপ্ন পূরণ করতে চাই।

এ বিষয়ে আলফাডাঙ্গা আদর্শ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম এম মজিবুর রহমান মুজিব বলেন, বাবার মরদেহ বাড়িতে রেখে মৃত্যুশোকের মধ্যেও পরীক্ষায় অংশ নিয়ে শান্তা পাস করেছে। তার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

শান্তা ইসলামের বাবা গত ২২ আগস্ট সকাল ৮টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। বাবার মরদেহ বাড়িতে রেখে ওইদিনই সকাল ১০টায় এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পর্বের পরীক্ষা দিতে কেন্দ্রে যায় সে। বাবাকে হারিয়ে কাঁদতে কাঁদতে পরীক্ষা দেয় শান্তা।

এন কে বি নয়ন/এফএ/এমএস