ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মিরসরাই

‘দিনে কিছু করতে পারবে না, গাড়ি ভাঙচুর-আগুন দেয় রাতে’

উপজেলা প্রতিনিধি | মিরসরাই (চট্টগ্রাম) | প্রকাশিত: ১১:০৬ এএম, ১৯ নভেম্বর ২০২৩

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা হরতালের কোনো প্রভাব নেই মিরসরাইয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে। দূরপাল্লার বাস না চললেও স্বাভাবিক অভ্যন্তরীণ যান চলাচল।

রোববার (১৯ নভেম্বর) ভোর থেকে এই মহাসড়কে ট্রাক, লরি, কাভার্ডভ্যান, পিকআপ চলাচল করতে দেখা গেছে। এছাড়া বারইয়ারহাট-মাদারবাড়ি রুটে চলাচল করা চয়েস, উত্তরা, মিরসরাই এক্সপ্রেস পরিবহনের বেশকিছু যাত্রীবাহী বাস, লেগুনা ও সিএনজিচালিত অটোরিকশাকে চলাচল করতে দেখা গেছে।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে পেট্রোলসহ ছাত্রদল নেতা আটক

একই সঙ্গে হরতাল প্রতিহতে মহাসড়কের বিভিন্নস্থানে অবস্থান করছে সরকারি দলের লোকজন। গুরুত্বপূর্ণ স্পটে দায়িত্ব পালন করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মহাসড়কে টহল দিচ্ছে বিজিবি ও র্যাব।

উত্তরা বাসের চালক আবু তৈয়ব বলেন, ‘ভয়ে প্রথম কয়েকদিন অবরোধে গাড়ি চালানো বন্ধ রাখছিলাম। কতদিন বেকার বসে থাকবো। তাই বাস নিয়ে বের হয়েছি। সড়কে যাত্রীর চাপ কম। চট্টগ্রাম শহরের মাদারবাড়ি থেকে বারইয়ারহাট যাচ্ছি। পথে কোনো সমস্যা হয়নি। বিভিন্ন স্থানে পুলিশ রয়েছে। তাছাড়া দিনে কিছু করতে পারবে না। গাড়ি ভাঙচুর ও আগুন দেয় বেশিরভাগ রাতে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ দায়িত্ব পালন করছে। হরতালের প্রভাব নেই, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। কাভার্ডভ্যানে আগুন দেওয়ার বিষয়টি আমি জানি না।

এম মাঈন উদ্দিন/জেএস/এমএস