ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নওগাঁর সাবেক এমপি আকরাম হোসেন মারা গেছেন

জেলা প্রতিনিধি | নওগাঁ | প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১৩ নভেম্বর ২০২৩

নওগাঁ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ড. মো. আকরাম হোসেন চৌধুরী (৭০) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে নওগাঁ শহরের উকিল পাড়ার নিজ বাসায় বাথরুমে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকরাম হোসেন চৌধুরীর ব্যক্তিগত সহকারী আলাল হোসাইন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকেলে তার মরদেহ বদলগাছী উপজেলার চাকরাইলের নিজ গ্রামে নেওয়া হবে। সেখানে জানাজার নামাজ আদায় করা হবে। তবে কখন উনাকে দাফন করা হবে এবিষয়ে এখনি কিছু বলা যাচ্ছে না। তার ছেলে দেশের বাহিরে অবস্থান করছেন। এবিষয়ে তার পরিবার সিদ্ধান্ত নেবে।

এদিকে আকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ওই আসনের বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার। একই সঙ্গে তার মৃত্যুতে সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আকরাম হোসেন নওগাঁ-৩ আসন (মহাদেবপুর-বদলগাছী) উপজেলা থেকে ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু পরের মেয়াদে দলীয় মনোনয়ন পেলেও নির্বাচিত হতে পারেননি। এরপর ২০১৫ সালে তিনি বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হন। এছাড়াও নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন তিনি।

জেএস/এমএস