ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মধ্যরাতে বান্দরবানে আগুন, ৭ দোকান পুড়ে ছাই

জেলা প্রতিনিধি | বান্দরবান | প্রকাশিত: ১১:৫৭ এএম, ০৬ নভেম্বর ২০২৩

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় সাত দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (৫ নভেম্বর) দিনগত রাত ১টায় নাইক্ষ্যংছড়ি উত্তর বিছামারা কেজি স্কুল গেইটের সামনের মকসুদ রহমান মার্কেটে এ ঘটনা ঘটে।

পুড়ে যাওয়া দোকানগুলো হলো- রহিম উদ্দীন চায়ের হোটেল, ভূট্ট সওদাগর ফার্নিচার দোকান, ত্রিপন বড়ুয়া ওয়ার্কশপ, আব্দুর রহিম মুদির দোকান, মার্কেট মালিক মকসুদ রহমানের মালিকানাধীন সোয়াইবের তিনটি টমটম গ্যারেজ।

ক্ষতিগ্রস্ত আবদুর রহিম বলেন, রোববার দিনগত রাত ১টার দিকে মকসুদ রহমান মার্কেটে আগুন লাগে। এতে মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ও রামু উপজেলার ফায়ার সার্ভিসের সদস্যরা ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ওই মার্কেটের সাত দোকান পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন: খাগড়াছড়িতে ট্রাকে আগুন, সড়কে গাছের গুঁড়ি ফেলে ব্যারিকেড

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্তদের তালিকা করা হচ্ছে এবং কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা যাচাই করা হচ্ছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বলেন, এলাকাবাসী, পুলিশ ও রামু ফায়ার সার্ভিসের সদস্যদের এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।

নয়ন চক্রবর্তী/জেএস/জেআইএম