ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঢাকা-চট্টগ্রাম ও এশিয়ান মহাসড়কে টায়ার পুড়িয়ে বিএনপির অবরোধ

উপজেলা প্রতিনিধি | সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) | প্রকাশিত: ০৯:৩৩ এএম, ০৫ নভেম্বর ২০২৩

বিএনপির ডাকা সারাদেশে দুদিনব্যাপী অবরোধের প্রথমদিনে ঢাকা-চট্টগ্রাম এবং এশিয়ান হাইওয়ের নারায়ণগঞ্জ অংশের বিভিন্ন স্থানে অবরোধ কর্মসূচি পালন করেছে নেতাকর্মীরা।

রোববার (৫ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড়, শিমরাইল এবং এশিয়ান হাইওয়ের বন্দরের মদনপুর এলাকায় টায়ার জ্বালিয়ে এই কর্মসূচি পালন করেন তারা।

আরও পড়ুন: অবরোধ প্রতিহতে ঢাকা-সিলেট মহাসড়কে আওয়ামী লীগের অবস্থান

জানা যায়, রোববার সকাল সাড়ে ৬টার দিকে সানারপাড় এলাকায় জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি, শিমরাইল এলাকায় মহানগর ছাত্রদলের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল এবং এশিয়ান হাইওয়ের মদনপুর এলাকায় জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজীবের নেতৃত্বে কয়েকটি টায়ার পুড়ানো হয়। এসময় তারা সড়কে অবস্থান করে নানা স্লোগান দেন এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান। তবে ঘণ্টাখানেকের মধ্যেই তারা সড়ক থেকে সরে যান।

Siddhirganj-news 1

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন জানান, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আমরা দীর্ঘদিন ধরেই আন্দোলন চালিয়ে আসছি। যতদিন পর্যন্ত আমাদের এ দাবি বাস্তবায়ন না হবে ততদিন আমরা আন্দোলন কর্মসূচি চালিয়ে যাবো।

আরও পড়ুন: ফেনীতে অবরোধ সমর্থনে যুবদলের মিছিল, পেট্রল ঢেলে সড়কে আগুন

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাই লাউ মারমা বলেন, যেকোনো অরাজকতা এড়াতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পাশাপাশি নারায়ণগঞ্জ জেলাজুড়ে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/জেএস/এমএস