ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মুন্সিগঞ্জে টায়ার জ্বালিয়ে যুবদল নেতাকর্মীদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি | মুন্সিগঞ্জ | প্রকাশিত: ১১:৪৩ এএম, ০২ নভেম্বর ২০২৩

বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধের শেষদিনে মুন্সিগঞ্জে বিক্ষোভ ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ কর্মসূচি করেছে যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে মুন্সিগঞ্জ শহরের খালইস্ট এলাকা থেকে জেলা যুবদলের সদস্য সচিব মাসুদ রানার নেতৃত্বে একটি ঝটিকা মশাল মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি শহরে প্রধান সড়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কে পৌঁছে টায়ারে আগুন দিয়ে সড়ক অবরোধ কর্মসূচি করে। এসময় অবরোধ সমর্থনে বিভিন্ন স্লোগান দেয় তারা।

এদিকে একইদিন ভোরে জেলার গজারিয়া ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাউশিয়া এলাকায় বিক্ষোভ মিছিল ও টায়ারে আগুন দেয় স্থানীয় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় মহাসড়কে গাড়ি চলাচলে বাধা দেয় তারা।

আরও পড়ুন: ৩১ বিদেশি পর্যটক নিয়ে বরিশালে ভারতীয় প্রমোদতরী

অন্যদিকে অবরোধের কারণে বিভিন্ন জেলা থেকে দূরপাল্লার গণপরিবহন ছেড়ে না আসায় জেলার দুটি মহাসড়কে গণপরিবহন কিছুটা কম চলাচল করছে। তবে অভ্যন্তরীণ সড়কগুলোতে যানবাহন চলাচল করছে।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, ভোরে কিছুসংখ্যক লোক ভীতিকর পরিস্থিতি তৈরির জন্য ঝটিকা মিছিল করে টায়ারে আগুন দেয়। তবে কিছুপরেই তারা রাস্তা থেকে ছটকে পরে। এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি, সড়কে যানচলাচল স্বাভাবিক আছে। বিশৃঙ্খলা এড়ানোর জন্য আমাদের সজাগ দৃষ্টি আছে, এবিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরাফাত রায়হান সাকিব/জেএস/এএসএম