ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফরিদপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি | ফরিদপুর | প্রকাশিত: ০৫:৩৯ এএম, ১৫ অক্টোবর ২০২৩

ফরিদপুরের বোয়ালমারীতে খাদিজা আক্তার মিম (১৮) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

খাদিজা আক্তার ফরিদপুরের রাজেন্দ্র কলেজের বিএ (অনার্স) প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের ঋষিপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে মায়ের সঙ্গে তার ঝগড়া হয়। পরে নিজ কক্ষের দরজা-জানালা বন্ধ করে সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

আরও পড়ুন>> বউকে আনতে গিয়ে মারধরের শিকার মা, গলায় ফাঁস নিলেন যুবক

তবে মিমের মায়ের দাবি, মিমের ওপর জিনের আছর ছিল। মিম প্রায়ই বিনাকারণে ঝগড়াঝাটি করতেন। শনিবার দুপুরে জানালা-দরজা বন্ধ করে নিজ কক্ষে ঘুমাতে যান। তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় সন্ধ্যার দিকে দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে ফ্যানের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

মিমের বাবা জাহাঙ্গীর আলম গাজীপুরে ব্যবসা করেন। মিম তিন ভাই-বোনের মধ্যে বড় ছিলেন। কয়েক বছর আগে জাহাঙ্গীর আলম বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের জয়দেবপুর গ্রাম থেকে বোয়ালমারী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রামের ঋষিপাড়ায় নতুন বাড়ি করেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো যাবে।

এন কে বি নয়ন/ইএ