ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সিকিমে বন্যা: তিস্তার চরে ভেসে এলো আরও এক মরদেহ

জেলা প্রতিনিধি | লালমনিরহাট | প্রকাশিত: ০১:০৬ পিএম, ০৬ অক্টোবর ২০২৩

লালমনিরহাট সদর উপজেলায় তিস্তা নদীর চরে ভেসে আসা অজ্ঞাতপরিচয় (৪০) আরও একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) বেলা ১১টায় সদর উপজেলার খুনিয়াগাছের তিস্তা নদীর কালমাটি চরে মরদেহটি উদ্ধার করা হয়। এ পর্যন্ত ভারতের বন্যার পানিতে ভেসে আসা চারজনের মরদেহ তিস্তা থেকে উদ্ধার হয়েছে।

ধারণা করা হচ্ছে, ভারতের সিকিমে ভয়াবহ বন্যায় তারা মারা গেছেন। আর সেই মরদেহ নদী দিয়ে ভেসে বাংলাদেশে এসেছে। এরই মধ্যে বিএসএফের কাছে একটি মরদেহ হস্তান্তর করেছে বিজিবি।

আরও পড়ুন: সিকিমে বন্যা: তিস্তা নদী ও চরে মিললো তিন মরদেহ

এর আগে বৃহস্পতিবার রংপুরের গংগাচড়া ও নীলফামারীর চর খড়িবাড়ি এলাকা থেকে দুজন এবং লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছে তিস্তা নদী থেকে একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এসব মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের তিস্তা নদীর কালমাটি চরে এলাকাবাসী অজ্ঞাতপরিচয় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে সদর থানার সদস্যরা এসে মরদেহ উদ্ধার করেন।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জাগো নিউজকে বলেন, সকালে খুনিয়াগাছ কালমাটি তিস্তা চর এলাকায় আরও একটি মরদেহ ভেসে ওঠার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। একই এলাকার হরিণচওড়া তিস্তা নদী থেকে বৃহস্পতিবার অজ্ঞাতপরিচয় আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

রবিউল হাসান/এসজে/এমএস