ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রতারণার কাজে ব্যবহার করতেন মাথার খুলি-হাড়, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি | গাইবান্ধা | প্রকাশিত: ০৮:৩৫ এএম, ০১ অক্টোবর ২০২৩

গাইবান্ধার সাঘাটায় মানুষের মাথার খুলি ও হাড়সহ জয়নুল আবেদীন জয় (৪৩) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. কামাল হোসেন। জয়নুল আবেদীন জয় সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের কালপানি গ্রামের হাছান আলী ব্যাপারীর ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গোপন সংবাদে ২৯ সেপ্টেম্বর রাতে বোনারপাড়া ইউনিয়নের কালপানি গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে জয়নুল আবেদীন জয়কে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি মাথার খুলি, একটি হাড়ের দণ্ড, চার্জারসহ চারটি ওয়াকি-টকি, কালোজাদুর বই, বিভিন্ন ব্যাংকের ৫৫টি চেক বই, ১০টি সিসি ক্যামেরা, একটি ভিডিও রেকচার ও একটি ২৮ ইঞ্চি স্যামসাং মনিটর উদ্ধার করা হয়।

Gaibandha2.jpg

আরও পড়ুন: রাজধানীতে টাকা আত্মসাৎকারী ভুয়া মেজর গ্রেফতার

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়নাল আবেদীন জয় এসব মালামাল প্রতারণার কাজে ব্যবহারের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে সাঘাটা থানায় একটি প্রতারণার মামলা করা হয়। একইসঙ্গে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. ইব্রাহিম হোসেন অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) আব্দুল্লাহ আল মামুন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা, সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিব হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শামীম সরকার শাহীন/জেএস/এমএস