ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে মাদরাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ

জেলা প্রতিনিধি | জামালপুর | প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৩

জামালপুরের মেলান্দহে একটি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আট বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এই ঘটনায় শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে মামলা করেছেন ভুক্তভোগী শিশুর বাবা।

অভিযুক্ত মো. বিশু মিয়া (৪৫) মেলান্দহ উপজেলায় শ্বশুরবাড়িতে বসবাস করেন। তার বাড়ি শেরপুর জেলায়। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে পিয়ন হিসেবে কর্মরত আছেন।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার একটি মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়াশোনা করে ভুক্তভোগী। ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের কাছেই বাড়ি হওয়ায় বিশুর সঙ্গে ওই শিশুর পরিবারের পূর্ব পরিচয় আছে। এই সুযোগে শুক্রবার বিকেলে ওই শিশুকে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে নিয়ে বলাৎকার করেন বিশু। পরে ওই মাদরাসাছাত্র বিষয়টি পরিবারকে জানালে ওইদিনই তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগীর বাবা জাগো নিউজকে বলেন, বিশু খুবই খারাপ প্রকৃতির লোক। এখন তার ছেলে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি আছে। বিষয়টি সুরাহার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার চেয়েও তিনি কোনো বিচার পাননি। তাই তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন।

এ বিষয়ে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ জাগো নিউজকে বলেন, এ বিষয়ে তার জানা নেই। খবর নিয়ে তারপর জানাতে পারবেন।

জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মাহফুজুর রহমান সোহান জাগো নিউজকে বলেন, শিশুটির শারীরিক অবস্থা এখন ভালো। তবে তাকে বলাৎকার করা হয়েছে কি না সে বিষয়ে ফরেনসিক রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। ছেলেটি এখনো হাসপাতালে ভর্তি আছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। রাতেই মামলা নেওয়া হয়েছে। আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতার করা না গেলেও পুলিশের অভিযান অব্যাহত আছে।

মো. নাসিম উদ্দিন/এমআরআর/এমএস