ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

‘শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে নৌকার জনসভায় এসেছি’

জেলা প্রতিনিধি | কক্সবাজার | প্রকাশিত: ১০:০১ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২৩

‘গত এক দশক আগেও চান্দেরগাড়ি (জিপ) ছাড়া রামুর পাহাড়ঘেরা ইউনিয়ন কচ্ছপিয়া, কাউয়ারখোপ, ঈদগড় ও গর্জনিয়ায় যাওয়ার বিকল্প ছিল না। তা-ও নির্দিষ্ট কিছু সময়েই জড়ো হয়ে যেতে হতো। কিন্তু বর্তমান সরকারের টানা সময়ে এখানকার যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এখন নামিদামি যানবাহন নিয়ে দিনরাত যেকোনো সময় এসব এলাকায় যাওয়া যায়। আমি এক যুগ পর প্রবাস থেকে এসে এ উন্নয়ন দেখে বিমোহিত হয়েছি। কৃতজ্ঞতায় নৌকার জনসভায় এসেছি।’

কথাগুলো বলছিলেন কক্সবাজারের রামুর কচ্ছপিয়া ইউনিয়নের সুখমনিয়া গ্রামের অধিবাসী প্রবাস ফেরত আবদুল হাকিম (৫৪)। শুধু হাকিম নয়, জনসভায় আসা অগণতি কর্মী আগামীতেও নৌকার জয় কামনা করেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রামু খিজারী স্টেডিয়ামে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার সমর্থনে জনসভায় বক্তব্য রাখেন কক্সবাজার-৩ (কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

জনসভায় এমপি সাইমুম সরওয়ার বলেন, রেললাইন, আন্তর্জাতিক বিমানবন্দর, গভীর সমুদ্রবন্দরসহ অনেক মেগা প্রকল্প সফলভাবে বাস্তবায়ন করে সরকার কক্সবাজারের চেহারা পাল্টে দিয়েছে। চার লেনের সড়ক, বড় বড় সেতু নির্মাণ হওয়ায় যোগাযোগ ব্যবস্থায়ও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। করোনা মহামারি এবং ইউক্রেন- রাশিয়া যুদ্ধে বিশ্বের অনেক দেশ বিপর্যস্ত ও অর্থনৈতিকভাবে দেউলিয়া হলেও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন-অগ্রযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে চলছে।

‘শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে নৌকার জনসভায় এসেছি’

তিনি বলেন, বিগত ১০ বছর সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালনকালে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছি। প্রতিটি গ্রাম, অলিগলি আমি চষে বেড়িয়েছি। সেবা করতে গিয়ে কখন রাত, কখন দিন বুঝতে পারিনি। আমার নিরলস পরিশ্রমে অসংখ্য মানুষকে সেবা দিয়েছি। নতুন নতুন শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা, রামু কলেজ ও খিজারী উচ্চ বিদ্যালয় সরকারিকরণ ও বিকেএসপি স্থাপনের মাধ্যমে রামুকে শিক্ষার নগরী করার জন্য কাজ করে যাচ্ছি।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জাফর আলম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নী, এমপি কমলের স্ত্রী সৈয়দা সেলিনা সরোয়ার, খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল গণি, কক্সবাজার জেলা পরিষদ সদস্য ফরিদুল আলম প্রমুখ।

সায়ীদ আলমগীর/এসআর/জেআইএম