ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

স্কুলছাত্রীর মায়ের মামলা

জামিন পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন ৩ ছাত্রলীগ নেতা

উপজেলা প্রতিনিধি | মিরসরাই (চট্টগ্রাম) | প্রকাশিত: ০৯:২৫ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৩

চট্টগ্রামের মিরসরাইয়ে এক স্কুলছাত্রীর মায়ের করা মামলায় গ্রেফতার তিন ছাত্রলীগ নেতা জামিন পেয়েছেন। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) তাদের জামিন মঞ্জুর করেন আদালত।

জামিনে বের হয়ে ওই তিন ছাত্রলীগ নেতা ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন। মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদকের পদ থেকে সদ্য বহিষ্কৃত সাজ্জাদ হোসেন লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহ যা করে ভালোর জন্য করে। ষড়যন্ত্রকারীদের বিচার আল্লাহ করবে ইনশা আল্লাহ।’ প্রায় একই ধরনের স্ট্যাটাস দিয়েছেন বাকি দুজনও।

এদিকে আসামিরা জামিন বের হয়ে আসায় আতঙ্কে রয়েছে ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার। ওই কিশোরীর মা আকলিমা খাতুন বলেন, ‘জড়িতরা জামিনে বের হয়েছে শুনেছি। আমরা এখন আতঙ্কে রয়েছি। ফোনে ওসির সঙ্গে কথা বলেছি। আমি চাই এটা নিয়ে আর কোনো ঝামেলা না হোক। সবাই মিলে এর সমাধান করে দিন।’

আরও পড়ুন: বখাটেদের ভয়ে চার মাস পর স্কুলে গেলো কিশোরী

এ বিষয়ে মিরসরাই থানার ইনচার্জ কবির হোসেন বলেন, অভিযুক্ত চারজন আদালত থেকে জামিনে বের হয়েছেন। তবে আমাদের পক্ষ থেকে সবসময় ভুক্তভোগীদের প্রতি সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

মামলা সূত্রে জানা যায়, বখাটেদের ভয়ে চার মাস স্কুলে যায়নি ওই কিশোরী। তবে স্কুল কর্তৃপক্ষ ও প্রশাসনের আশ্বাসে রোববার (১৭ সেপ্টেম্বর) মেয়েকে নিয়ে স্কুলে যান আকলিমা খাতুন। মেয়েকে স্কুলে রেখে বাড়ি ফেরার পথে তার পথ রোধ করেন তিন ছাত্রলীগ নেতাসহ চারজন। খবর পেয়ে ওই চারজনকে আটক করে পুলিশ। পরে ঘটনায় করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা সই করা এক বিজ্ঞপ্তিতে অভিযুক্ত তিন ছাত্রলীগ নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

এসআর/এএসএম