ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

টাঙ্গাইলে বোনের বিয়েতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৫:৩৮ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২৩

 

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় পরিবারের সঙ্গে বোনের বিয়ে উপলক্ষে বাড়িতে এসে পানিতে ডুবে মার্জিয়া আক্তার নামে (১০) এক শিশুর মৃত্যু হয়েছে।

মার্জিয়া উপজেলা নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ী গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। সে নারায়ণগঞ্জের একটি কওমি মাদরাসার চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খালুয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। রাতে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন নাগবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাইয়ুম বিপ্লব।

কাইয়ুম বিপ্লব জানান, শুক্রবার নারায়ণগঞ্জ থেকে নিজের বোনের বিয়ে উপলক্ষে মার্জিয়া তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতে যায়। রোববার মার্জিয়া তার ভাইসহ কয়েকজন শিশুর সঙ্গে পুকুরে গোসল নেমে পানিতে ডুবে যায়। বন্ধুরা কিছুক্ষণ পর বিষয়টি টের পেয়ে পরিবারকে জানায়। পরে স্বজন ও প্রতিবেশিরা পুকুরে খোঁজাখুঁজি করে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। এরপর টাঙ্গাইল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এমএএইচ/