ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

শিশুদের বলাৎকারের পর ভয় দেখিয়ে চুপ রাখেন তিনি

জেলা প্রতিনিধি | রাজবাড়ী | প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দে দ্বিতীয় শ্রেণি পড়ুয়া ছাত্রসহ শিশুদের বলাৎকারের অভিযোগে নূর আলম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উজানচর ইউনিয়নের ময়ছের মাতুব্বর পাড়ার নতুন গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নূর আলম উপজেলার উজানচর ইউনিয়নের ময়ছের মাতুব্বর পাড়ার নতুন গ্রামের ছোহরাব শেখ ওরফে ছরো ড্রাইভারের ছেলে।

এদিকে এ ঘটনায় সোমবার রাতে এক শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নূর আলমের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নূর আলম ওই শিশুটিকে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে তার শয়নকক্ষে ডেকে নিয়ে বলাৎকার করেন। বলাৎকার শেষে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করেন। এরপর শিশুটি বাড়িতে আসলে তাকে অস্বাভাবিক দেখে তার মা জিজ্ঞাসা করলে সে কাঁদতে কাঁদতে তার মাকে সব খুলে বলে।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় অপর এক শিশু জানায় ৩-৪ দিন আগে একইভাবে নূর আলম তাকেও বলাৎকার করে এবং ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মামলার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন। শিশুদেরকে মেডিকেল টেস্টের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রুবেলুর রহমান/এফএ/এমএস