ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সরকারের পক্ষে ভোট চাইলেন জামালপুরের ডিসি, ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি | জামালপুর | প্রকাশিত: ১২:৪০ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৩

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ‘বর্তমান আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করা আমাদের প্রত্যেকের অঙ্গীকার’ বলে মন্তব্য করেছেন জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে জেলাজুড়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এরআগে, সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন ডিসি।

ভিডিওতে জামালপুরের ডিসিকে বলতে শোনা যায়, ‘যে সরকার এই উন্নয়ন করেছে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সেই সরকারকে আবার নির্বাচিত করে, আবার ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। আমি এটা মনে করি। আপনারা নিজের চোখে দেখে সরকারের প্রতি অকৃতজ্ঞতা করবেন না।’

অনুষ্ঠানে মাদারগঞ্জ পৌরমেয়র মির্জা কবিরের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, পুলিশ সুপার মো. কামরুজ্জামানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জামালপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম জাগো নিউজকে বলেন, ভিডিওটিতে আমি তার (ডিসি) বক্তব্য শুনেছি। একজন প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে এ ধরনের বক্তব্য তিনি দিতে পারেন না। এটি নৈতিকতাবিরোধী বলে মনে করেন তিনি।

বক্তব্যের বিষয়ে জানতে জেলা প্রশাসক মো. ইমরান আহমেদের মোবাইলফোনে কল করলে এডিসি রেভিনিউ রিসিভ করে জাগো নিউজকে বলেন, ‘স্যার পরে কথা বলবেন। স্যার মিটিংয়ে রয়েছেন।’ একথা বলে তিনি কল কেটে দেন।

এরআগে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌরসভা আয়োজিত একটি অনুষ্ঠানে বর্তমান আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে প্রকাশ্যে ভোট চান দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর। পরে ওসির ওই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তার পুলিশিং কার্যক্রম নিয়ে সমালোচনার সৃষ্টি হয়। এ পরিপ্রেক্ষিতে গত ২৫ আগস্ট ওসি শ্যামল চন্দ্র ধরকে জামালপুর পুলিশ লাইনসে বদলি করা হয়।

নাসিম উদ্দিন/এসআর/জিকেএস