ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ

উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক | বগুড়া | প্রকাশিত: ০৭:১২ পিএম, ১৭ আগস্ট ২০২৩

বগুড়ার আদমদীঘি উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. আহসান হাবীবকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট দেওয়ায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।

বুধবার রাতে বগুড়া জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংগঠনবিরোধী, শৃংঙ্খলা পরিপন্থি এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকায় তাকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। সেই সঙ্গে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সংগঠনের সব কার্যক্রম থেকে তাকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. আহসান হাবীব নিজেকে আওয়ামী পরিবারের সন্তান দাবি করে জানান, ‘জেলা কমিটি থেকে অব্যাহতির বিষয়টি রাতে জানানো হয়েছে। আবেগতাড়িত হয়ে গত ১৪ আগস্ট মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ড পাওয়া জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দিয়েছিলাম। দলীয় শৃংঙ্খলার বিষয়টি মাথায় আসার পর সঙ্গে সঙ্গে পোস্টটি ডিলিট করি। এ ভুলের কারণে আমি দুঃখ প্রকাশ এবং ক্ষমাপ্রার্থী। যতদিন বাঁচবো বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনের পথ চলতে চাই’।

এএইচ/জেআইএম