ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কলাবাগানে পড়ে ছিল ব্যবসায়ীর মরদেহ

জেলা প্রতিনিধি | চুয়াডাঙ্গা | প্রকাশিত: ০৬:০১ এএম, ১৪ আগস্ট ২০২৩

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামে আছের উদ্দীন (৪২) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ আগস্ট) দুপুরে বাঘাডাঙ্গা গ্রামের একটি কলাবাগানের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে দামুড়হুদা মডেল থানা পুলিশ।

আছের উদ্দীন কলা ব্যবসায়ী ছিলেন। উপজেলার কোমরপুর গ্রামের মৃত শাহাদাৎ হোসেনের ছেলে তিনি। রোববার দুপুরেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা।

জানা গেছে, প্রতিদিনের মতো শনিবার সকালে আছের উদ্দীন কলা কেনার জন্য বিভিন্ন কলাচাষিদের সঙ্গে তাদের কলাবাগান দেখতে বের হন। সেদিন বাঘাডাঙ্গা গ্রামের প্রভাত মন্ডলের ছেলে পরিতোষ মন্ডলের কলাবাগান থেকে কিছু কলা কেটে নিয়ে বাজারেও গিয়েছিলেন তিনি। পরে আরও কিছু কলা নেওয়ার জন্য কলাবাগানে ফিরে যান। সেখান থেকে ফেরার সময় তার মৃত্য হয়।

রোববার দুপুরে ওই মাঠে ঘাস কাটতে আসা এক ব্যক্তি প্রথম তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে গ্রামবাসীদের খবর দেন। ঘটনা জানাজানি হলে আছের উদ্দীনের ভাইসহ আত্মীয়—স্বজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেন।

পরিবার এবং প্রতিবেশীরা জানান, আছের উদ্দীন অ্যাজমা ও শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। শ্বাসকষ্টজনিত কারণে তার মৃত্যু হতে পারে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর বলেন, বাঘাডাঙ্গা গ্রামের মাঠ থেকে এক কলা ব্যবসায়ীর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্য মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে রাতে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

হুসাইন মালিক/কেএসআর