ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো ফায়ারম্যানের

জেলা প্রতিনিধি | যশোর | প্রকাশিত: ০৮:১৭ পিএম, ১২ আগস্ট ২০২৩

যশোরের অভয়নগরে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন হান্নান মোল্যা (৩৭) নামে এক ফায়ার সার্ভিস সদস্য। শনিবার (১২ আগস্ট) সকালে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলার ধোপাদী গ্রামের রফিক মোল্যার ছেলে হান্নান মোল্যা নড়াইল সদর উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সে ফায়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের পারিবার জানায়, শুক্রবার (৪ আগস্ট) নড়াইল সদর উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি শেষে হান্নান বাড়ি ফিরছিলেন। নওয়াপাড়া বাজার থেকে বাজার করে বাড়ি ফেরার পথে নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে দ্রুতগামি এক মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে তিনি সড়কে আছড়ে পড়ে গুরুতর আহত হন।

আহত হান্নানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু হয়।

এ ব্যাপারে অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, সড়ক দুর্ঘটনায় আহত ফায়ার সার্ভিস সদস্য হান্নান মোল্যা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মিলন রহমান/এফএ/জেআইএম