ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাস্তা থেকে তুলে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, কারাগারে প্রধান আসামি

জেলা প্রতিনিধি | মানিকগঞ্জ | প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ০৭ আগস্ট ২০২৩

মানিকগঞ্জের সিঙ্গাইরে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় তিনজনকে আসামি করে থানায় মামলা হলে মো. শরিফ (৩৫) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৭ আগস্ট) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (৬ আগস্ট) মধ্যরাতে উপজেলার পাড়াগ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শরিফ একই ইউনিয়নের চান্দহর ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ জুলাই সন্ধ্যার পর প্রবাসীর স্ত্রী ওই গৃহবধূ প্রতিবেশীর বাড়িতে জন্মদিনের দাওয়াতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। রাস্তায় মো. শরিফসহ তিন যুবক তার মুখে গামছা বেঁধে পাশের একটি কলাবাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। স্বজনরা তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পাশের কলাবাগানে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করেন।

এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ জুলাই চিকিৎসা শেষে বাড়ি এসে সিঙ্গাইর থানায় ওই গৃহবধূ বাদী হয়ে শরিফসহ তিন জনের নামে মামলা করেন।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম জানান, ধর্ষণ মামলার প্রধান আসামি শরিফকে রাতে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৭ আগস্ট) তাকে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে জেলহাজতে পাঠান। বাকি আসামিদের দ্রুত সময়ের মধ্যেই গ্রেফতার করা হবে।

বি.এম খোরশেদ/এফএ/এমএস