ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বিএনপির অগ্নিসন্ত্রাসের প্রতিবাদের সমাবেশ গড়ালো এমপির বিরুদ্ধে

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল | প্রকাশিত: ০৮:৪২ পিএম, ৩০ জুলাই ২০২৩

বিএনপির নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের ডাকা শান্তি সমাবেশ গড়ালো সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বিরুদ্ধে।

রোববার (৩০ জুলাই) দুপুরে দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও পুরাতন উপজেলা পরিষদ ভবনের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেন, সংসদ সদস্যের (আহসানুল ইসলাম টিটু) বিরুদ্ধে কথা বলা যাবে না। আমরা বলতে চাই না। নৌকা প্রতীক যিনি পাবেন তাকেই ভোট দেবেন। কিন্তু যে ব্যক্তিটির হাতে তুলে দেবেন, সেই অদৃশ্য ব্যক্তিটিকে বলি একটু জনবান্ধব হতে হবে, গণবান্ধব হতে হবে, কর্মীবান্ধব হতে হবে।

তিনি আরও বলেন, আপনার নিজের দলের নৌকা মার্কার বিরুদ্ধে অন্য দলের প্রার্থীকে বিজয়ী করার মতো এমন ধৃষ্টতা দেখাবেন না। এটা আওয়ামী লীগের নীতি নয়।

jagonews24

সভার প্রধান বক্তা দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক বলেন, শুধু সংসদ সদস্যকে (আহসানুল ইসলাম টিটু) বলে দিতে চাই বৃহত্তর আওয়ামী লীগ, তৃণমূল আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগকে অবহেলিত রেখে ওই চট্টগ্রাম থেকে আপনার কর্মচারী লীগ আইন্যা দেলদুয়ারকে শাসন করার চেষ্টা করবেন না। আপনি আমাদের অবহেলিত নেতাকর্মীদের দিকে তাকান, দেখবেন আপনি ভালো থাকবেন। না হলে আপনার পালানোর কোনো জায়গা থাকবে না।

তিনি আরও বলেন, আপনার কাছে, আপনার বিবেকের কাছে প্রশ্ন রাখছি- কেন শুনতে হয় ভাই লীগ, কর্মচারী লীগ। কেন শুনতে হয় মাইনাস আওয়ামী লীগ। এটা আমাদের জন্য প্রেস্টিজ ইস্যু।

যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস খান হিমু বলেন, দলীয় সংসদ সদস্য মনে করতে পারে আমরা তার প্রতিদ্বন্দ্বী হতে চাচ্ছি। এটাও একটা সমস্যা। এজন্য সরকারি দলে কাজ করে কোন মজা পাওয়া যায় না।

তিনি আরও বলেন, আমাদের নেত্রী বলেছেন, দলীয় এমপির বিরুদ্ধে কথা বলা যাবে না। নেত্রীর নির্দেশ মানতেই হবে। কিছু করার নেই। আমরা যখন নেত্রীর নির্দেশ মেনে চলছিলাম ঠিক তখন আমাদের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু সাহেব মঞ্চে একপাশে বয়োজ্যেষ্ঠ শ্রদ্ধাভাজন সভাপতি ফজলু ভাই, আরেকপাশে মল্লিক ভাইকে রেখে মনোনয়নপ্রত্যাশীদের নিয়ে তুচ্ছতাচ্ছিল্য শুরু করলেন। উনি এমনও কথা বলা শুরু করলেন যে, ঢাল নাই, তলোয়ার নাই নিধিরাম সর্দার। আমি বলতে চাই, ঢাল হলো কারা, সাধারণ জনগণ আর তলোয়ার হলো দলের নেতাকর্মীরা। আপনি আজ এসে দেখে যান যে, এই মঞ্চে জনগণ কত আছে আর নেতাকর্মী কত আছে!

দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার বজলুর রশিদ পটলুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মোর্শেদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য ব্যারিস্টার খন্দকার রেজা-ই রাকিব, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য কাজী এটিএম আনিছুর রহমান বুলবুল, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আবুল কালাম সিদ্দিকীসহ (মঈন সিদ্দিকী) বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আরিফ উর রহমান টগর/এসজে/জিকেএস