ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সভা থেকে জামায়াতের ১০ কর্মী গ্রেফতার, ককটেল জব্দ

জেলা প্রতিনিধি | মেহেরপুর | প্রকাশিত: ০৪:০৯ পিএম, ৩০ জুলাই ২০২৩

মেহেরপুরের গাংনীতে সভা চলাকালে জামায়াতের ১০ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি ককটেল ও কিছু সংখ্যক জিহাদি বই জব্দ করা হয়।

রোববার (৩০ জুলাই) ভোরে উপজেলার ধানখোলা স্কুল মাঠ থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- গাংনী উপজেলার গোপালনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৪৩), শিশিরপাড়া গ্রামের মৃত আকছাদ আলীর ছেলে আব্দুস সাত্তার (৬০), জুগিন্দা গ্রামের মোবারক হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৪০), ব্রজপুর গ্রামের মৃত হাউস আলীর ছেলে জাকারিয়া (৪০), বাঁশবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে সোহেল রানা (৪০), শানঘাট গ্রামের মৃত তোয়াজ মন্ডলের ছেলে আকছেদ আলী (৬৫), ধনখোলা গ্রামের মৃত আসমত আলীর ছেলে জামাল হোসেন (৬৩) একই গ্রামের রইচ উদ্দীনের ছেলে আব্দুল হান্নান (৬০), রাজাপুর গ্রামের মৃত ওমর উল্লার ছেলে আব্দুল ওয়াদুদ (৫৫) এবং তেঁতুলবাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৪৫)।

mehe-(2).jpg

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জাগো নিউজকে বলেন, সরকারবিরোধী কার্যকলাপ ও নাশকতার পরিকল্পনায় বিভিন্ন গ্রাম থেকে জামায়াত ইসলামের লোকজন একত্রিত হয়ে ধানখোলা স্কুল মাঠে গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ১০ জনকে আট করে। তারাসহ অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মজিদ বাদী হয়ে মামলা করেন।

আসিফ ইকবাল/এসজে/এমএস