ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কক্সবাজারে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি | কক্সবাজার | প্রকাশিত: ০২:১৩ এএম, ৩০ জুলাই ২০২৩

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় কাভার্ডভ্যান ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের মো. মারুফ (১৭) ও অপর নিহত যাত্রীর পরিচয় পাওয়া য়ায়নি।

আহতরা হলেন, নিহত মারুফের দাদি আছিয়া খাতুন (৭০), ঈদগাঁও উপজেলার মাইজপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মনিরুল হক (২০) ও বান্দরবানের লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার বাদশা মিয়ার স্ত্রী হাফেজা খাতুন (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় চট্টগ্রাম অভিমুখী কাভার্ডভ্যানের সঙ্গে চকরিয়া থেকে ছেড়ে আসা ডুলাহাজারামুখী লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনার দুই যাত্রী নিহত ও তিনজন গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

মালুমঘাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক মাকসুদ আহমদ বলেন, দুইটি গাড়িই জব্দ করা হয়েছে। নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সায়ীদ আলমগীর/কেএসআর