ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

জেলা প্রতিনিধি | ঝিনাইদহ | প্রকাশিত: ১১:৩১ এএম, ২৫ জুলাই ২০২৩

ঝিনাইদহের শৈলকুপার পদ্মনগর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দু-পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার (২৪ জুলাই) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুজনকে সদর হাসপাতালে এবং সাতজনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন ধরে পদ্মনগর গ্রামের তরিকুল শেখ ও সদর শেখের সঙ্গে পারিবারিক জমি নিয়ে তাদের (সৎ ভাই) ভাই আজিজুল শেখের বিরোধ চলছিল। কয়েক বছর আগে তরিকুল ও সদর শেখ পৈত্রিক বাড়ি ছেড়ে পাশের ফটিকতলা এলাকায় গিয়ে বাড়ি তৈরি করে বসবাস করছিল। কিন্তু তারা বাড়ির জমি বিক্রি করতে চাওয়ায় এবং আজিজুল শেখকে চলাচলের পথ দিতে না চাওয়ায় তাদের মধ্যে বিরোধ তৈরি হয়।

আরও পড়ুন: টাঙ্গাইলে দুই বাইকের সংঘর্ষে ২ যুবক নিহত

একই সঙ্গে আজিজুল শেখের পক্ষে কথা বলায় তাদের সঙ্গে বিরোধ বাধে চাচাতো ভাই জামির শেখের। এসব নিয়ে রাতে বাগবিতণ্ডার এক পর্যায়ে তরিকুল ও সদর ধারালো অস্ত্র নিয়ে জামির শেখকে কুপিয়ে আহত করে। তখন উভয় পরিবারের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হয়। তাদের মধ্যে জামির শেখ ও প্রতিবেশী রহমত শেখকে সদর হাসপাতালে এবং বাকি সাতজনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

শৈলকুপার হাটফাজিলপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক মোল্লা তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলেই আছি। পরিস্থিতি এখন শান্ত আছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

আব্দুল্লাহ আল মাসুদ/জেএস/জেআইএম