ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জীবননগরে ট্রাকচাপায় স্কুলছাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি | চুয়াডাঙ্গা | প্রকাশিত: ০২:৩০ এএম, ২৪ জুলাই ২০২৩

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কন্দর্পপুরে ট্রাকচাপায় তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৩ জুলাই) সন্ধ্যায় জীবননগর থেকে হাসাদাহ যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী আয়েশা সিদ্দীকা (৯) উপজেলার হাসাদাহ ইউনিয়নের কন্দর্পপুর স্কুলপাড়ার বকুল উদ্দীনের মেয়ে ও কন্দর্পপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

এলাকাবাসী জানিয়েছে, সন্ধ্যার দিকে জীবননগর থেকে হাসাদাহ যাওয়ার পথে দ্রুতগামী একটি ট্রাক (চুয়াডাঙ্গা ট ১১-০৭৫২) কন্দর্পপুর স্কুলের সামনে শিশুটিকে চাপা দেয়। এসময় ট্রাকের চালক পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে এলাকাবাসী শিশুটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হলে পথেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম শ্যামল জানান, স্কুলছাত্রী আয়েশার মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। এলাকাবাসী ঘাতক ট্রাকটি জব্দ করে পুলিশে সোপর্দ করেছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, জীবননগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করে। চালক পালিয়েছে। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি বলে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

হুসাইন মালিক/এমকেআর