ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

পুলিশের ভয়ে পালাতে গিয়ে নদীতে পড়ে কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি | মাগুরা | প্রকাশিত: ০২:৫৭ পিএম, ২৩ জুলাই ২০২৩

মাগুরায় পুলিশের ভয়ে পালাতে গিয়ে নদীতে ডুবে এক কিশোরের মৃত্যুর অভিযোগ উঠেছে।

শনিবার (২২ জুলাই) রাত সাড়ে আটটার দিকে মাগুরা শহরের নিজনান্দুয়ালী শেখপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত দেড়টার দিকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আরিয়ান মল্লিক সাব্বির (১৬) নিজনান্দুয়ালী শেখপাড়া এলাকার কালাম শেখের ছেলে। সাব্বির চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

সাব্বিরের বন্ধু রায়হান শেখের দাবি, আমরা কয়েকজন বন্ধু নদীর পাড়ে বসেছিলাম। পুলিশের উপস্থিতিতে আমরা ভয়ে দৌড় দিই। এসময় সাব্বির নবগঙ্গা নদীতে পড়ে যায়। রাত দেড়টার দিকে এলাকাবাসীর সহায়তায় তার মরদেহ উদ্ধার করা হয়।

তবে বিষয়টি নিয়ে জানতে চাইলে ওই কিশোরের পরিবারের কোনো সদস্য কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে মাগুরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দেবাশীষ কর্মকার বলেন, ৯৯৯ থেকে ফোন পাই যে কিছু যুবক মাদক সেবন করছে। পরে আমাদের টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিছু কয়েকজনকে সংঘবদ্ধভাবে বসে থাকতে দেখে। এসময় তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পালানোর সময় ফাহিম শেখ নামে এক যুবককে আটক করে পুলিশ। তবে এসময় কেউ নদীতে লাফ দিয়েছে বলে আমাদের কাছে তথ্য নেই।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই এলাকায় পুলিশের একটি টিম গিয়েছিল। তবে পুলিশের ধাওয়া খেয়ে কেউ নদীতে লাফ দিয়েছে কি না সে বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এমআরআর/জেআইএম