ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাতক্ষীরায় সেপটিক ট্যাংকে নেমে দুজনের মৃত্যু

জেলা প্রতিনিধি | সাতক্ষীরা | প্রকাশিত: ০১:০৪ এএম, ২০ জুলাই ২০২৩

সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংকে নেমে অক্সিজেন সংকটে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুলাই) বিকেলে উপজেলার কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহিষাডাঙ্গা গ্রামের নিমাই সরকারের ছেলে মিলন সরকার (২২) ও একই গ্রামের বাসুদেব বিশ্বাসের ছেলে আশুতোষ বিশ্বাস (৪৫)।

স্থানীয়রা জানান, মিলন সরকার ওই বাড়িতে রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন। সেখানে ১০ দিন আগে একটি সেপটিক ট্যাংকের ছাদ ঢালাই করা হয়। আজ বিকেলে মিলন সরকার ওই সেপটিক ট্যাংকের ঢাকনা খুলে সেন্টারিং খোলার জন্য ভেতরে প্রবেশ করেন। কিন্তু এরপর আর কোনো সাড়াশব্দ না পাওয়ায় বাড়ির মালিক নিমাই সরকারের ভাই আশুতোষ বিশ্বাস তাকে উদ্ধার করতে ওই সেপটিক ট্যাংকে নামেন। একপর্যায়ে তিনিও আর সাড়া দেন না। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করেন।

পরে ফায়ার সার্ভিসের একটি দল খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় এবং তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার এসআই আব্বাস আলী জাগো নিউজকে বলেন, সেপটিক ট্যাংকের ভেতরে অক্সিজেন সংকটের কারণে তাদের মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুইটি মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আহসানুর রহমান রাজীব/কেএসআর